শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
বাগমারায় গোয়ালকান্দি ইউপি যুবলীগ সভাপতির বাড়ি থেকে মাদক উদ্ধার আটক ১

বাগমারায় গোয়ালকান্দি ইউপি যুবলীগ সভাপতির বাড়ি থেকে মাদক উদ্ধার আটক ১

আঃ আলিম সরদার ঃ তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার রাত ৮ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে রামরামা হ্যাচারী মোড়ে মাদক বিক্রয়ের সময় নাসির উদ্দীন নামে একজনকে আটক করে।নাসির উদ্দীন গোয়ালকান্দি ইউনিয়নের চেউখালি গ্রামের সাখাওয়াত এর ছেলে।হ্যাচারী মোড়ে জনসাধারণের সামনে নাসিরের দেহ তল্লাশি করে ৫ পিছ ইয়াবা ও ১ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করে পুলিশ।

এসময় নাসিরের দেওয়া তথ্য মতে তাহেরপুর (পুলিশ) তদন্ত কেন্দ্র আইসি জিলালুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোয়ালকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতির বাড়ি গেলে, উপস্থিত টের পেয়ে তারপাশে থাকা একটি ব্যাগ ফেলে দিয়ে পালিয়ে যায়। এসময় সোহেল রানার ফেলে দেওয়া ব্যাগ থেকে ১৮ পিছ ফেন্সিডিল উদ্ধার করা হয়। পলাতক সোহেল রানা (৩৬) চেউখালির চন্ডিপুর গ্রামের আবুল কালামের ছেলে।

এলাকাবাসি দেওয়া তথ্য সুত্রে জানাযায় সোহেল রানা দীর্ঘ দিন থেকে ফেন্সিডিল ও ইয়াবার ব্যাবসা করে আসছিলো। বাগমারা উপজেলা ও পাশের জেলা নাটোর থেকে মাদকসেবিরা মাদক সেবন করতে আসতো সোহেল রানার কাছে।
নাসির কে দিয়ে বিভিন্ন জায়গায় হোম ডেলিভারি দিয়ে আসছিলো দীর্ঘ দিন থেকে। সোহেল রানা ইউনিয়ন যুবলীগের সভাপতি হওয়ার ভয়ে কেউ কিছু বলতেন না।
ইতোমধ্যে যুবলীগ সভাপতি সোহেল রানার মাদক বিক্রয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এবিষয়ে জানতে চাইলে গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদুর মোল্লা বলেন, মাদকের কোন ছাড় নেই তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার জোর দাবি জানান।

এবিষয়ে জানতে চাইলে গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল খরাদি বলেন,বিষয়টি শুনেছি খুব দুঃখ জনক। একজন ইউনিয়ন যুবলীগের সভাপতি মাদকের সাথে যুক্ত সত্যিই অবাক করার মতো। দূত তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতারের জোর দাবি জানাই। সেই সাথে দোষী হলে এমন ব্যাক্তি যেন রাজনীতিতে স্থান না পায় উপজেলা যুবলীগ কাছে এটাই চাই।

উক্ত বিষয়ে জানতে চাইলে তাহেরপুর (পুলিশ) তদন্ত কেন্দ্র আইসি জিলালুর রহমান বলেন,মাদকবিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে নাসির উদ্দীন নামে একজনকে রামরামা হ্যাচারী মোড়ে মাদক সহ গ্রেফতার করা হয়েছে। আটক নাসিরের দেওয়া স্বীকারোক্তিতে সোহেল রানার বাড়িতে অভিযানে গেলে উপস্থিত টের পেয়ে একটি ব্যাগ ফেলে দিয়ে সোহেল রানা পালিয়ে যায়। এসময় তার ফেলে দেওয়া ব্যাগ
থেক ১৮ পিছ ফেন্সিডিল উদ্ধার করা হয়। পলাতক সোহেল রানা কে গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। এসময় তিনি বাগমারার মাদক ব্যবসায়া এবং মাদক সেবন কারীদের উদ্দেশ্য করে বলেন হয় মাদক ছাড়ুন না হয় বাগমারা ছাড়ুন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, মাদক উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার গ্রেপ্তার ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com