সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৬ পূর্বাহ্ন

শ্যামপুরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

শ্যামপুরে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে শ্যামপুর মডেল থানার ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর ) বিকালে ৪৭ নাং ওয়ার্ড আইজি গেইট ব্যাংক কলোনিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জিয়াউল আহসান তালুকদার , উপ-পুলিশ কমিশনার (ওয়ারী বিভাগ) ডিএমপি,।

শ্যামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মফিজুল আলম সভার সভাপতিত্ব করেন,ওপেন হাউজ ডে বক্তব্য রাখেন কাজী রোমানা নাসরিন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (শ্যামপুর জোন) ওয়ারী বিভাগ,ডিএমপি, মোঃ নুরনবী সহকারী উপ-পুলিশ কমিশনার (শ্যামপুর জোন) ওয়ারী বিভাগ ডিএমপি প্রমুখ।

অনুষ্ঠানে জিয়াউল আহসান তালুকদার , উপ-পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরও বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে জন প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com