সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারা তাহেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক সনেট নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের রুবিনা আক্তারকে আহবায়ক ও সাহানা বেগমকে সদস্য সচিব করে নতুন কমিটি গঠন আত্রাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা সাংবাদিককে হেনস্থা করে পুলিশ বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ সাংবাদিককে হেনস্থা করে পুলিল বললেন, ‘দেখেন! দেখেন! নামটা ভালো করে দেখে যান’ আত্রাইয়ে মিনা দিবস উদযাপন আত্রাইয়ে অ্যাসিস্টিভ ডিভাইস বিতরণ আমতলীতে পোস্টার লাগিয়ে চিকিৎসার প্রচারনা, ভুয়া ডাক্তারের আত্রাইয়ে মিনা দিবস পালিত নাসিরনগরে আর্দশ বীজতলা করে রোপা আমন রোপন হচ্ছে। বাম্পার ফলনের সম্ভাবনা
রাজশাহী জেলায় ১ম স্থান অর্জন করছেন -জাহিদুল ইসলাম মিঠু।

রাজশাহী জেলায় ১ম স্থান অর্জন করছেন -জাহিদুল ইসলাম মিঠু।

নিজস্ব প্রতিনিধিঃরাজশাহী জেলার ৯টি উপজেলা ও রাজশাহী সিটি কর্পোরেশন কে নিয়ে কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে কাজ করে যাচ্ছে ইউনিসেফ এর সহযোগিতায় দি হাঙ্গার প্রজেক্ট।

দি হাঙ্গার প্রজেক্ট কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্প মুল শিরোনাম কোভিড-১৯ ভাইরাস প্রতিরোধে ঝুকি বিষয়ে অবহিত করা,সমাজের সম্পৃক্ততা বৃদ্ধি ও টিকা গ্রহনে যোগাযোগ
উদ্বুদ্ধকরণ জোরদার করা।
কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের আওতায় কোবো অ্যাপস এ সাক্ষাৎকার গ্রহনে অসামান্য অবদান রাখায় রাজশাহী জেলায় ১ম স্থান অর্জন করছেন বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের তরুন উদ্যমী সেচ্ছাসেবী জাহিদুল ইসলাম মিঠু।
২য় হয়েছেন দূর্গাপুর উপজেলার মিথিলা হক বর্ষী ও ৩য় স্থান অর্জন করছেন পুঠিয়া উপজেলার মাকসুদা জেসমিন।

২০শে সেপ্টেম্বর মঙ্গলবাল সকাল ১০টায় রাজশাহীর দি হাঙ্গার প্রজেক্টের অাঞ্চলিক কার্যালয়ে কোবো অ্যাপস এ সাক্ষাৎকার গ্রহনে অসামান্য অবদান রাখার জন্য বিজয়ী ৩জন কে সম্মাননা স্মারক প্রদান করা হোক।
এ সময় উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট এর রাজশাহী অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী মিজানুর রহমান তিনি বলেন, আমাদের প্রজেক্টের কাজ ত্বরান্বিত করতে সেচ্ছাসেবী জাহিদুল ইসলাম মিঠু যথেষ্ট সহযোগিতা করছেন।
তাকে আমরা সম্মাননা দিতে পেরে অত্যন্ত আনন্দবোধ করছি।
তিনি একজন সফল তরুণ উদ্যমী সেচ্ছাসেবী।
আমরা তার উজ্জল ভবিষ্যৎ কামনা করছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্টের ডিস্টিক্ট ফ্যাসিলেটর আল আমীন, আই এস পি মাহফুজুল হক তিতাস, জেলা সমন্বয়কারী রাসেল আহম্মেদ ছোটন প্রমুখ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন