শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক আমতলী সাংবাদিক ক্লাব ও উপজেলা প্রেস ক্লাবের যৌথ সমন্বয় সভা অনুষ্ঠিত চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন বাঘায় বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে চাকরির আশায় যুবক নিঃশ্ব প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা রাজশাহীতে চাকরি ছাড়ার ১ বছর পরে মামলা করে অর্থ দাবি নাসিরনগর দুর্গাপূজা উপলক্ষে জি,আর(চাল) বিতরণ চারঘাটে প্রতিমায় রং তুলির আচঁড়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন কারিগররা তিতাসে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ টাকা কেজি দরে চাউল বিতরণে অনিয়ম
আত্রাইয়ে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আত্রাইয়ে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আবুহেনা,স্টাফ রিপোর্টারঃ নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দুর্গোৎসব ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হল রুমে ইউএনও ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাব বক্তব্য রাখেন নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ওসি তারিকুর রহমান সরকার, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, আ’লীগ সভাপতি নৃপেদ্রনাথ দত্ত দুলাল,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রোকসানা হ্যাপি, ইউপি চয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল, আফজাল হোসেন, খবিরুল ইসলাম, তুফাজ্জল হোসেন খান, আত্রাই পল্লী বিদ্যুতর ডিজিএম কামরুজ্জামান,আত্রাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুহেনা মোস্তফা কামাল, উপজলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক সনদ কুমার প্রামিনক ও হিন্দু বোদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ রাখেন। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মন্দির সভাপতি সাধারণ সম্পাদক সঙ্গে আলোচনা করা হয়েছে।

প্রধান অতিথি আনোয়ার হোসেন হেলাল এমপি নিজস্ব তহবিল থেকে প্রতিটা মন্দিরে আর্থিক সহায়তা দিয়ে বলেন, কোন স্বাধীনতা বিরোধী উগ্রবাদী গোষ্ঠিরা ধর্মের নামে রাষ্ট্র বা সরকারকে বিব্রত করত না পারে সে জন্য সকলকে সতর্ক থাকতে হবে।সকল কে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ করেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com