শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন

বাগমারা উপজেলা কৃষকলীগেরর পূণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ কৃষক লীগ বাগমারা উপজেলা শাখার পূণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। (২৭ সেপ্টেম্বর) মঙ্গলবার রাজশাহী জেলা কৃষক লীগের আহবায়ক অধ্যক্ষ তাজবুল ইসলাম ও সদস্য সচিব বিমল সরকার স্বাক্ষরিত কৃষকলীগের প্যডে ৭১ সদস্য বিশিষ্ট বাগমারা উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

জেলা কৃষকলীগের আহবায়ক ও সদস্য সচিব বাগমারা উপজেলা কৃষকলীগের সভাপতি মহসিন আলী ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বাবুর হাতে অনুমোদিত এ কমিটি তাদের হাতে তুলেদেন।

উল্লেখ্য, গত ১৫ জুলাই বাগমারা উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ও কাউন্সিলরদের সম্মতিক্রমে বাগমারা উপজেলা কৃষকলীগ সভাপতি মহসিন আলী ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বাবু নির্বাচিত হন। সেই সাথে ৭১ সদস্য বিশিষ্ট বাগমারা উপজেলা কৃষকলীগ কার্যকারী সদস্য কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

বাগমারা কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক সরকার বাবু বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে বাগমারা উপজেলা কৃষকলীগ গনমানুষের নেতা ও বাগমারা বাসীর আস্থার শেষ ঠিকানা ইঞ্জিনিয়র এনামুল হক এমপির দিকনির্দেশনায় আমরা অঙ্গীকারবদ্ধ। পূণাঙ্গ কমিটি হওয়ার কারনে বাগমারা উপজেলা কৃষকলীগ যেমন সু-সংগঠিত হয়েছে। ঠিক আগামীতে বাগমারার রুপকার জননেতা ইঞ্জিনিয়র এনামুল হক এমপির দিকনির্দেশনায় ২৪ ঘন্টায় কৃষকলীগ কাজ করে যাবে। বাংলাদেশে প্রথম ডিজিটাল উপজেলা হবে বাগমারা।

তিনি আরো বলেন, বাগমারার রুপকার এনামুল হক এমপির হাতকে আরো শক্তিশালি করবে বাগমারা উপজেলা কৃষকলীগ। আগামী সংসদ নির্বাচনে কৃষকলীগ নৌকার পক্ষে কাজ করে যাবো।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com