শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

আরএমপি কর্ণহার থানা এর উদ্দ‍্যোগে শারদীয় দূর্গাপূজার সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত

আতিকুর,নিজস্ব প্রতিনিধি: আসন্ন শারদীয় দূর্গাপূজা ২০২২ উপলক্ষে‍‍ পবা উপজেলার আর এম পি কর্ণহার থানা এলাকার ২নং হুজরীপাড়া ইউপি এলাকায় ২৯/০৯/২২রোজ বৃহস্পতিবার কর্ণহার থানা আর এম পি আফিসার ইনর্চাজ মোঃ ইসমাইল হোসেন (ওসি)এর সভাপতিত্বে বিকাল ৫ ঘটিকায় দারুসা কেন্দ্রীয় দূর্গা মন্দিরে সম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাব বিভূতি ভূষন বানার্জী, উপ পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা ) সহ আরো উপস্থিত ছিলেন , জনাব মোঃ সাখাওয়াত হোসেন, অতিঃ উপ পুলিশ কমিশনার ( কাশিয়াডাঙ্গা ) মোঃ আরিফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার ( কাশিয়াডাঙ্গা জোন ), ২নং হুজরীপাড়া ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, মোঃ আক্তার ফারুক সাবেক চেয়ারম্যান ২নং হুজরীপাড়া ইউপি এবং আরো উপস্থিত ছিলেন শ্রী গুরুপদ সরকার সভাপতি দারুসা কেন্দ্রীয় দূর্গা মন্দির ও শ্রী সুভাষ চন্দ্র ঘোষ সভাপতি ধর্মহাটা সার্ব্বজনী দূর্গা মন্দির সহ আরো অনেকে। “ধর্ম যার যার উৎসব সবার” এই আলোকে আলোচনা হয়।

আগামী ১ অক্টোবর বোদনের মধ্য দিয়ে শুরু হবে মূল পূজা যা
শেষ হবে ৫ অক্টোবর বিজয়া দশমীতে প্রতিমা বির্সজনের মধ্য দিয়ে। চিরাচরিত ধর্মীয় প্রথা অনুযায়ী সারা দেশে শান্তির বার্তা নিয়ে ভবে অবতরণ করবেন হিন্দু সম্প্রদায়ের দুর্গত নাশিনী দেবী দূর্গার।

আর এই পুজা কিভাবে সুন্দর ও শাস্তি বজায় রেখে সম্পূর্ণ হবে এসকল বিষয়ে আলোচনা হয়। এবং আলোচনায় জানা যায় নিরাপত্তার জন‍্য ৬জন আনসার সদস‍্য থাকবে ও সেই সাথে পুলিশ বাহিনী থাকবে। নিরাপত্তার জন‍্য সিসি ক‍্যামেরা স্থাপন নিশ্চিত করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com