শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন

চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্ঠীদের ধর্মীয় গীর্জা নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন

আতিকুর রহমান আশা স্টাফ রিপোর্টার:রাজশাহীর চারঘাটে ক্ষুদ্র নৃগোষ্টীদের জন্য যিহোবা যিরি কামিনী ব্যাপিস্ট চার্চ ( গীর্জা) নির্মান প্রকল্পের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় উপজেলার নিমপাড়া ইউনিয়নের কামিনিগঙ্গারামপুর গ্রামে নবনির্মিত যিহোবা যিরি কামিনি ব্যাপিস্ট চার্চে (গীর্জায়) এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট-বাঘার সাংসদ পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পিতা ও বারিন্দ মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন।

যিহোবা যিরি কামিনি ব্যাপিস্ট চার্চ ( গীর্জা) এর পাস্টর ষষ্ঠী পাহাড়ীয়া এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক, নিমপাড়া ইউপি চেয়ারম্যানে মিজানুর রহমান, নিমপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক জুলহাস আলী লিটনসহ প্রায় শতাধিক ক্ষুদ্র নৃগোষ্ঠী উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ ক্ষুদ্র নৃগোষ্টীদের প্রার্থনার জন্য কোনো উপসনালয় ছিল না। এজন্য পররাষ্ট্রমন্ত্রীর সহযোগীতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানলয় এর বাস্তবায়নে ২০২০-২১ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো সংস্কার ( কাবিটা- বিশেষ) ৩য় পর্যায় কর্মসূচির আওতায় ২৪,০০,০০০/- টাকা বরাদ্দে এই চার্চ ( গীর্জা) নির্মাণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com