শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক

বাগমারার রামরামা বরজপাড়া থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী আনোয়ার ৫১৫ পিছ ইযাবা সহ পুলিশের হাতে আটক

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহীর বাগমারার তাহেরপুর ব্রিজ সংলগ্ন বরজপাড়া এক বাড়ি থেকে ৫১৫ পিস ইয়াবা এবং ১৫৬০০ টাকা সহ একজনকে গ্রেফতার করেছে বাগমারা থানার আওতাধীন তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ।

ঘটনার সূত্রে জানা যায় তাহেরপুর হরিতলা ব্রিজ সংলগ্ন এক বাড়িতে শুক্রবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে অভিযান চালায়। এই অভিযানে ৫১৫ পিস এবং নগদ ১৫ হাজার ৬০০ টাকা উদ্ধার করে। গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আইসি জিলালুর রহমান তার ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাহেরপুর ব্রিজ সংলগ্ন এক বাড়িতে অভিযান চালায় এই মাদকবিরোধী অভিযানে তল্লাশি করে এক পর্যায়ে ৫১৫ পিস ইয়াবা এবং নগদ ১৫ হাজার ৬০০ টাকা উদ্ধার করে এবং একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নাম আনোয়ার হোসেন বয়স আনুমানিক ৩০।

এ ব্যাপারে তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই জিলালুর রহমান মুঠোফোনে জানান অনেকদিন থেকেই আমরা এ সংবাদ টা পাচ্ছি, কিন্তু আজকে নির্ভরযোগ্য সংবাদ পেয়ে আমরা এই অভিযান চালাই এবং এই অভিযানে আমরা ৫১৫ পিস ইয়াবা এবং ১৫৬০০ টাকা সহকারে একজনকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারকৃতকে শনিবার সকালে থানায় সোপর্দ করে জেল হাজতে পাঠানো হবে।
আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com