শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
তাহেরপুর ৬৫০ পিছ ইয়াবা, ১২ গ্রাম হিরোইন ও নগদ ৬১ হাজার টাকা সহ আটক ১

তাহেরপুর ৬৫০ পিছ ইয়াবা, ১২ গ্রাম হিরোইন ও নগদ ৬১ হাজার টাকা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ তাহেরপুর তদন্ত কেন্দ্র এলাকা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি জিলালুর রহমান। তাহেরপুর তদন্ত কেন্দ্রে যোগদানের পর থেকে মাদকের বিরুদ্ধে তার জিরো টলারেন্স।

এরি ধারাবাহিকতায় ৬ই অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক ৯.৩০ মিনিটে
রাজশাহী বাগমারা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশের বিশেষ অভিযানে রামারামা মাদক সম্রাট সনাতন মোহন্ত কে মাদক সহ তার নিজ দোকান থেকে আটক করে পুলিশ।
সনাতন গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা হাজরাপুকুর গ্রামের শ্রী সুবোধ চন্দ্র মোহন্ত ছেলে।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি জিলালুর রহমান বলেন, সনাতন দীর্ঘ দিন থেকে তাহেরপুর চাউল পট্টি ছোট মুদি দোকানের আড়ালে বিভিন্ন মাদক বিক্রি করতো।এর আগেও মাদক সহ তাকে গ্রেফতার করা হয়েছে। জামিনে বাহির হয়ে আবার সে মাদক বিক্রয় করে আসছিলো গোপন সংবাদের ভিত্তিতে আজ আনুমানিক রাত ৯.৩০ মিনিটে তাহেরপুর বাজার চাউল পট্টি তার নিজ দোকানে অভিযানে গেলে তাকে তল্লাশি করে ৬৫০ পিছ ইয়াবা, ১২ গ্রাম হিরোইন ও মাদক বিক্রয়ের ৬১৫০০ (একষট্টি হাজার পাঁচশত টাকা) সহ আটক করতে সক্ষম হয় পুলিশ।
মাদক বিরোধী অভিযান চলমান থাকবে আগামীকাল আসামি কে থানার মাধ্যমে মাদক মামলায় জেলা হাজতে পাঠানো হবে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com