শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
বাঘা থানায় হ্যাকার, মাদক সহ আটক ১০

বাঘা থানায় হ্যাকার, মাদক সহ আটক ১০

বাঘা উপজেলা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ইমু হ্যাকারদের বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে ৫ জন ইমু হ্যাকার কে আটক করেছে পুলিশ। ৮ (অক্টোবর) শনিবার রাত্রে বাঘা উপজেলার আড়ানী ও সুলতানপুর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুলতানপুর এলাকার বাদশা আলীর ছেলে সাব্বির আলী (২২), লালপুরের মনিহারপুর এলাকার মজনু সরকারের ছেলে সবুজ সরকার ( ২০), বিলমাড়িয়া এলাকার সাজদার রহমানের ছেলে গোলাম রাব্বানী @রকি (২২), আড়ানী পিয়াদাপাড়ার সামসুল প্রামানিকের ছেলে নাইম (২০), হাসমত আলীর ছেলে রাব্বি (১৯)।

থানা সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশের দুইটি দল উপজেলার সুলতানপুর ও আড়ানী এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে হ্যাকিং কাজে ব্যবহৃত বিভিন্ন আলামত সহ সুলতানপুর থেকে
৩জন ও আড়ানী থেকে ২ জনকে মোট ০৫ জন হ্যাকারকে আটক করা হয় । তাদের বিরুদ্ধে পৃথক পৃথক ০২টি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেওয়া হয়েছে।

এছাড়াও বাঘা থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা ০৩ জন , ২৫০ গ্রাম মাদকদ্রব্য (গাঁজা) সহ ০১ জন আসামী , একই ব্যক্তির বিরুদ্ধে জিআর গ্রেফতারী পরোয়না ০১ টি, জিআর সাজা গ্রেফতারী পরোয়না ০১ টি, সিআর সাজা গ্রেফতারী পরোয়না ০২ টি মোট ০৪ টি গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

এ বিষয়ে বাঘা থানার ওসি(তদন্ত) মোহা আব্দুল করিম বলেন, আটককৃত ৫ জন হ্যাকারদের বিরুদ্ধে পৃথক পৃথক ২টি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা এবং মাদকদ্রব্য গাঁজা সহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।
গ্রেফতারকৃত মোট ১০ জন আসামীকে ৯(অক্টোবর) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com