শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

আত্রাইয়ে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আত্রাইয়ে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আবু হেনা,নিজস্ব প্রতিবেদকঃনওগাঁর আত্রাইয়ে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বুধবার ১২ অক্টোবর উপজেলা আ’লীগ অফিসের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কার্যক্রমের উদ্বোধন করা হয়।

নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল এর নেতৃত্বে বর্নাঢ্য শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জন্মদিনের কেক কাটা হয়। পরে আ’লীগ দলীয় কার্যালয়ে উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি আব্দুস ছালাম কালুর সভাপতিত্বে সম্পাদক সরদার সোয়েবের সঞ্চালনায় আলোচনা সভা হয়।

সভায় প্রধান অতিথি সাংসদ আনোয়ার হোসেন হেলাল বলেন, নির্বাচন এগিয়ে আসায় বিএনপি দেশে ও বিদেশে সরকার বিরোধী নানা মিথ্যাচার করে যাচ্ছেন। তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য সকলকে সজাগ থেকে অগ্রনী ভূমিকা পালন করতে আহবান জানান। এসময় উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, সহসভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বি জুয়েল, নাজমুল হক নাদিম, প্রচার সম্পাদক ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, যুবলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রাফিউল ইসলাম, ছাত্রলীগ সভাপতি মাহদি মসনদ স্বরুপ, সম্পাদক হুমায়ন কবির সোহাগসহ আ’লীগ পরিবারের সদস্য বক্তব্য রাখেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com