শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই বাঘা থানার আবু বক্কর সিদ্দিক

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই বাঘা থানার আবু বক্কর সিদ্দিক

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী রেঞ্জের ২০২২ সালের সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন বাঘা থানার সহকারী উপ-পরিদর্শক আবু বকর সিদ্দিক।

১৩ অক্টোবর ( বৃহস্পতিবার) সকাল ১১টায় রাজশাহী রেঞ্জের ডিআইজি কার্যালয়ের পদ্মা কনফারেন্স রুমে সেপ্টেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হওয়ায় আবু বকর সিদ্দিক এর হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন উক্ত সভার সভাপতি, রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম,পিপিএম।

আবু বকর সিদ্দিক বলেন, কাজের স্বীকৃতি ও পুরষ্কার আমার কাজকে আরও গতিশীল ও বেগবান করবে। সামনের দিনগুলোতে আরও ভালো কাজ করা ও সাফল্য অর্জনে আমাকে উৎসাহ, অনুপ্রেরণা যোগাবে। আমি মাননীয় ডিআইজি স্যার , এসপি স্যার ও ওসি স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

রেঞ্জের শ্রেষ্ঠ কর্মকর্তাদের পুরষ্কার তুলে দেওয়ার পর ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম সভায় সমসাময়িক বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা পর্যালোচনা করে সকল ইউনিট প্রধানদেরকে অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা রক্ষায় আরো তৎপর হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন। উক্ত সভায় রাজশাহী রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com