শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন

নলডাঙ্গায় নতুন ওসি আবুল কালাম আজাদ

নলডাঙ্গায় নতুন ওসি আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদকঃ নাটোরের নলডাঙ্গা থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন আবুল কালাম আজাদ। শনিবার (১৫অক্টোবর) তিনি নলডাঙ্গা থানায় যোগদান করেন।

জানা যায়, পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ একজন তরুণ পুলিশ কর্মকর্তা হিসেবে নানা সময়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। আইন শৃঙ্খলা রক্ষা, মাদক বিরোধী অভিযানসহ নানা ক্ষেত্রেই তিনি বাহিনীর সুনাম অক্ষুন্ন রেখেছেন।
এদিকে নলডাঙ্গায় যোগদানের পর ওসি আবুল কালাম আজাদ তার ফেসবুকে উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি তার ওয়ালে লিখেন, ১৫/১০/২০২২ইং তারিখে নাটোর জেলার নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করলাম। এজন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহ্ রাব্বুল আলামীনের দরবারে অশেষ শুকরিয়া আদায় করছি ।‌ সেইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের সম্মানিত অভিভাবক ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ( ডিআইজি) জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এবং পাবনা ও নাটোর জেলার সুযোগ্য পুলিশ সুপার স্যারের প্রতি । যাদের মহানুভবতায় আমি এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের সুযোগ পেলাম । কৃতজ্ঞতা জানাচ্ছি পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও পাবনা জেলার সদর সার্কেল স্যারদের প্রতি এবং পাবনা সদর থানায় কর্মরত আমার সকল সহকর্মীদের প্রতি। এছাড়াও আমার মা, প্রয়াত বাবা, পরিবার, পরিজন, বন্ধু স্বজন ও শুভাকাঙ্ক্ষী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । সকলের দোয়া চাই আমি যেন সততা ,নিষ্ঠা ও আন্তরিকতার সাথে বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন গর্বিত সদস্য হিসেবে আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি।
উল্লেখ্য, আবুল কালাম আজাদ এর আগে পাবনা জেলার পাবনা সদর থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com