শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
বাঘায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ আটক ৩

বাঘায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী সহ আটক ৩

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীর বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন এর দিকনির্দেশনায় তালিকা ভুক্ত ১জন মাদক ব্যবসায়ী ও ২ ছিনতাইকারী আটক করা হয়েছে। শনিবার ১৫ অক্টোবর রাতে বাঘা থানাধীন মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ গ্রামস্থ রেশম বোর্ডের সামনে (উত্তর পার্শ্বে) পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া বাঘা থানার মাদক তালিকার ৫০ নং তালিকাভুক্ত আসামী ১। মোঃ শরিফ (২৫), পিতা-মোঃ জহুরুল ইসলাম ,স্থায়ী: গ্রাম- ভানুকর (মীরগঞ্জ), উপজেলা/থানা- বাঘা, জেলা -রাজশাহীকে গ্রেফতার করে তার হেফজাত হইতে ১। ১২.২৫ গ্রাম হেরোইন সাদৃশ্য পাউডার, ২। ২১ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

পৃথক অভিযানে থানা পুলিশ কর্তৃক একই রাত্রী অনুমান ০৮:৩০ ঘটিকার সময় বাঘা থানাধীন হাবাসপুর গ্রামস্থ জনৈক শ্রী কেরু মন্ডলের জমির পার্শ্বে পাকা রাস্তার উপর দস্যুবৃত্তির ঘটনা সংঘটিত হইলে ভিকটিম থানায় হাজির হয়ে অজ্ঞাতনামা ০২ জন আসামীদ্বয়ের বিরুদ্ধে এজাহার দায়ের করিলে বাঘা থানার মামলা নং- ১৪, তাং- ১৬/১০/২০২২ খ্রিঃ, ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু করা হয়। অজ্ঞাতনামা আসামীদ্বয়কে গ্রেফতারের লক্ষে অভিযান পরিচালনা করিয়া ঘটনার সহিত জড়িত আসামী ১। মোঃ সোহেল রানা (২৩), পিতা- মোঃ আতাউর রহমান, সাং- সর্দ সাদিপুর, বর্তমানে হলিদাগাছী আবাসন (গুচ্ছগ্রাম), থানা- চারঘাট, জেলা- রাজশাহী, ২। হেলার সরকার (২৫), পিতা- মোঃ আব্দুল কুদ্দুস, সাং- বড় বাড়িয়া (বেলতলী), চারঘাট এলাকা হতে তাদের আটক করে বাঘা থানায় নিয়ে আসা হয়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গ্রেফতার কৃত ২ জন ছিনতাইকারী মোঃ সোহেল রানা হলিদাগাছী আবাসন (গুচ্ছগ্রাম), থানা- চারঘাট ২ নং হেলাল সরকার খেরুর মোড় (আসমত কবিরাজের বাড়ীর পার্শ্বে), থানা- বাঘা হতে গ্রেফতার করিয়া ও তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ী মোঃ শরিফ কে হেরোইন ও ইয়াবাসহ আটক করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ১৬/১০/২০২২ইং তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com