শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাজশাহী জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন মহিদুল ইসলাম

রাজশাহী জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন মহিদুল ইসলাম

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাঘা ০৯ নং ওয়ার্ড থেকে সদস্য নির্বাচিত হয়েছেন উপজেলা জাতীয় পার্টির সাবেক ও বাঘা রিপোটার্স ক্লাব এর সভাপতি মোঃ মহিদুল ইসলাম।

সোমবার (১৭ অক্টোবর) বাঘা উপজেলা পরিষদ চত্বরে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে কঠোর নিরাপত্তা বেষ্টনির ভিতর দিয়ে ইভিএম ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে বাঘা উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভা মিলে মোট ভোটার সংখ্যা ছিল ১২০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯২ জন ও মহিলা ভোটারের সংখ্যা ২৮ জন। নির্ধারিত সময়ের মধ্যে শতভাগ ভোট গ্রহন শেষ হয়।

এ নির্বাচনে (বাঘা উপজেলা) ০৯ নং সদস্য পদে মোঃ মহিদুল ইসলাম ( তালা প্রতীকে) ৭২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল মতিন মতি ( উট পাখি প্রতীক) ৪৩ ভোট পেয়েছেন।

এদিকে বাঘা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ মহিদুল ইসলাম এর বিজয়ে গোটা উপজেলা ব্যাপি আনন্দ- উল্লাস বিরাজ করছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ ওসি মো,সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে পুলিশ নিরপেক্ষ ভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা ও কঠোরভাবে নিরাপত্তা পালন করাতে কোনো প্রকার অপ্রিয় ঘটনা ঘটেনি। উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করতে পেরেছেন।

জেলা পরিষদের বিজয়ী সদস্য ও বাঘা রিপোটার্স ক্লাব এর সভাপতি মো,মহিদুল ইসলাম বলেন, আমি বাঘা উপজেলার সকল মানুষ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সকল জনপ্রতিনিধি আমার ভোটাগনদের শুভ কামনা আমাকে ভোট প্রদানের মাধ্যমে বিজয়ী করায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অসংখ্য ধন্যবাদ সঠিক ভাবে দায়িত্ব পালনের জন্য। আমি ভোটে পরাজয় মনে করেই ভোট যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। লক্ষ কোটি শুকরিয়া মহান আল্লাহর দরবারে আমাকে নির্বাচনের মাধ্যমে সন্মানীত করায়।সকলে আমার জন্য দোয়া করবেন,আমি যেন আমার কর্তব্য সঠিক ভাবে পালন করতে পারি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com