শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
বাগমারায় মাড়িয়া মহাবিদ্যালয়ে ‘আগামী দিনের নেতৃত্ব’ শীর্ষক সেমিনারের প্রস্তুতি সভা

বাগমারায় মাড়িয়া মহাবিদ্যালয়ে ‘আগামী দিনের নেতৃত্ব’ শীর্ষক সেমিনারের প্রস্তুতি সভা

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারায় অবস্থিত বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের নিয়ে ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনার। প্রতিটি সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকছেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

আগামী ২৯ অক্টোবর উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের মাড়িয়া মহাবিদ্যালয়ে অনুষ্ঠিত হবে “আগামী দিনের নেতৃত্ব’’ সেমিনার। উক্ত সেমিনার সফল করতে বৃহস্পতিবার বেলা ১১ টায় মাড়িয়া মহাবিদ্যালয়ের হলরুমে অধ্যক্ষ আব্দুর রশিদ এর সভাপতিত্বে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

মাড়িয়া মহাবিদ্যালয়ের প্রভাষক ও গোবিন্দপাড়া ইউনিয়ন আওযামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম বাবুর পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আল-মামুন প্রামানিক।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আশিকুর রহমান সজল, কার্যকরী কমিটির সদস্য কাউন্সিলর হাচেন আলী, সুরাত আলী, আক্তারুজ্জামান বুলবুল, মাড়িয়া মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মাহমুদুজ্জামান মজিবর, গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কছিম উদ্দীন, স্বেচ্ছাসেবকলীগ নেতা জহুরুল ইসলাম বাবু প্রমুখ। প্রস্তুতি সভায় মাড়িয়া মহাবিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীবৃন্দ।

এরই মধ্যে বিভিন্ন কলেজ ও মাদ্রাসায় “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে ব্যতিক্রমী এই আয়োজন করা হচ্ছে। ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির উদ্যোগে “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারের আয়োজন করছেন কলেজ সমূহ।

উক্ত অনুষ্ঠানে শিক্ষক-শিক্ষার্থী, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্যবৃন্দ ছাড়াও উপস্থিত থাকেন অভিভাবক ও এলাকার সূধীমন্ডলী। “আগামী দিনের নেতৃত্ব’’ শীর্ষক সেমিনারে শিক্ষা সম্পর্কিত এবং উপদেশমূলক বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য প্রদান করছেন প্রধান আলোচক। সেই সাথে সেমিনারে উপস্থিত শিক্ষার্থীদের পক্ষ থেকে করা বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর প্রদান করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com