শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

রাজশাহীতে চোরাই মালামাল ক্রয় বিক্রয় কালে পুলিশের হাতে আটক-৩

রাজশাহীতে চোরাই মালামাল ক্রয় বিক্রয় কালে পুলিশের হাতে আটক-৩

মোঃ সুমন রাজঃ রাজশাহী মহানগরীতে চোরাই মালামাল ক্রয় বিক্রয় কালে বোয়ালিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ৩ জনকে আটক ও ১ লক্ষ ৪০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

গত ২৫ অক্টোবর রাত সাড়ে ৯ টায় দিকে নগরীর তালাইমারী শহীদ মিনারে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, নগরীর ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে কাজল (৩২), ঘোষ পাড়া এলাকার সুনীল ঘোষের ছেলে সন্দীপ ঘোষ (২৮) ও বায়া বালিয়াডাঙ্গী এলাকার মৃত আঃ মান্নানের ছেলে রোকনুজ্জামান (২২)।

পুলিশের দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোয়ালিয়া বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ ও সহকারী পুলিশ কমিশনার মীর মুহসীন মাসুদ রানা’র সার্বি️ক দিক নির্দে️শনায় উপ পুলিশ পরিদর্শক এম.এ.টি.এম. জুলফিকার হায়দার ও মতিউর রহমান উক্ত অভিযান পরিচালনা করেন।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার মীর মুহসীন মাসুদ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন তালাইমারী শহীদ মিনারের গেটের সামনে বাধের উপর কয়েকজন ব্যক্তি চোরাই মালামাল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছেন। এ সময় রেলগেটে এসআই (নিঃ) এম.এ.টি.এম জুলফিকার হায়দার তার সঙ্গীয় ফোর্স️ সহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলেন। খবর পেয়ে পুলিশের টিমটি তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করেন।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হ’তে ০১ টি ল্যাপটপ, ০৫টি স্মার্ট️ মোবাইল ফোন, ০১টি ট্যাব ও ০১টি পাওয়ার ব্যাংক, সর্ব️মোট ১,৪০,০০০/-(এক লক্ষ চল্লিশ হাজার) টাকা মালামাল উদ্ধার করেন। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com