শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
গোদাগাড়ীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ ব্যবসায়ী গ্রেপ্তার

গোদাগাড়ীতে ৫০ লাখ টাকার হেরোইনসহ ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহ শী সুকুমার মন্ডল (২৮) নামের মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বগুড়ার ৪ এপিবিএন একটি টিম। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে গোদাগাড়ী রেলবাজার বারইপাড়া পদ্মা নদীর পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান বগুড়ার ৪ এপিবিএন সদর দপ্তর।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বগুড়ার অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম, বিপিএম-সেবা এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকারের তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ সুপার মোহাম্মদ তৌফিকুল ইসলাম নের্তৃত্বে এসআই উৎপল কুমার সরকার, এসআই আবু হানিফা, পুলিশ সদস্য শফিকুল ইসলাম, ফেরদৌস হোসেন, আহসান হাবিব, নাজমুস সাকিব এবং পপি আক্তারের সহায়তায় একটি টিম গোদাগাড়ী রেলবাজার বারইপাড়া গ্রামের পদ্মা নদীর পাড় এলাকা অভিযান চালায়।

এসময় গোদাগাড়ী পৌরসভা ৪ নং ওয়ার্ড রেলবাজার বারইপাড়া গ্রামের শ্রী লক্ষী মন্ডলের ছেলে শী সুকুমার মন্ডল (২৮) কাছে থেকে ৫০০ গ্রাম হেরোইনসহ হাতে নাতে গ্রেপ্তার করে। আটককৃত হেরোইনের দাম প্রায় ৫০ লাখ টাকা। এ সংক্রান্তে রাজশাহী জেলার গোদাগাড়ী মডেল থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com