শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
ভবানীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির পরিচিতি সভা বেঁচে থাকতেই পরকালের জন্য আবাদ করতে হবেঃ এমপি এনামুল হক

ভবানীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির পরিচিতি সভা বেঁচে থাকতেই পরকালের জন্য আবাদ করতে হবেঃ এমপি এনামুল হক

বাগমারা প্রতিনিধি
প্রত্যেক প্রাণিকে মৃত্যুবরণ করতে হবে। দুনিয়ার বুকে সারা জীবন কেউ বেঁচে থাকতে পারবে না। তাই বেঁচে থাকতেই পরকালের জন্য সবাইকে দুনিয়াতেই আবাদ করতে হবে। দুনিয়ার জীবন ক্ষণস্থায়ী। এই ক্ষণস্থায়ী জীবনে যিনি আমাদেরকে এই পৃথিবীতে প্রেরণ করেছেন তাঁর জন্য কাজ করতে হবে। সেই মহান আল্লাহ পাকের জন্য কাজ করতে পারলেই আমাদের ইহকাল এবং পরকালের জীবন সুন্দর হবে। জীবনের প্রতিটি ধাপে সওয়াবের কাজ করা যায়। সারা জীবন অবৈধ পথে আয় করে লাভ নেই। সবাইকে হালাল উপার্জন করতে হবে। সমজিদ, মাদ্রাসা, গরীব,দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। বান্দার যে কাজে মহান আল্লাহ পাক খুশি হবেন সেই কাজ করা।
শুক্রবার রাতে শিকদারিস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ভবানীগঞ্জ কেন্দ্রীয় মসজিদ পরিচালনা কমিটির পরিচিতি সভায় নব গঠিত কমিটির সভাপতি হিসেবে এসব কথা বলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তিনি আরো বলেন, দামি দামি গাড়ী-বাড়ি করে কি হবে মরে গেলে সাথে কিছুই যাবে না। যাবে শুধু নেক আমল। তাই আমাদেরকে বেশি বেশি নেক আমল অর্জন করতে হবে। মসজিদ নির্মাণ সহ সবাইকে সালাত আদায় করতে হবে। দান সাদকা করতে হবে।

উক্ত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ কেন্দ্রীয় মসজিদ পরিচালনা কমিটির সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালক মন্ডল, সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম হেলাল, মাজেদুর রহমান, হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাজাহান মাহমুদ, মাহবুবুর রহমান সোনাল, আব্দুল মতিন শেখ, সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান, আব্দুল গাফ্ফার, সদস্য ও কাউন্সিলর হাচেন আলী, আব্দুর রাজ্জাক, ফরহাদ হোসেন মীর প্রমুখ। আলোচনা শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। ভবানীগঞ্জ কেন্দ্রীয় মসজিদ পরিচালনা কমিটির সকল সদস্য মিলে মসজিদ টাকে আধুনিক ও উন্নত করার প্রত্যয়ে কাজ করবেন বলে জানাগেছে। সেই সাথে লোকজনকে ইসলামের পথে এনে নামাজ সহ আল্লাহর বিধিবিধান মেনে চলার পরামর্শ প্রদান করবেন।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com