শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
পবার নওহাটায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ২

পবার নওহাটায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ২

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর পবা উপজেলায় নওহাটা আমান কোল্ড স্টোরেজ এর সামনে ট্রাকের চাপাঁয় ২জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

পবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ আহমেদ জানান, শনিবার (২৯ অক্টোবর) রাত্রি ৮ টার সময় মোটরসাইকেল আরোহী দুইজন মোটরসাইকেলের পিছনের চাকা পিঁছলে রাস্তার ডান পাশে পড়ে যায়। এমন সময় মোহনপুর থেকে ছেড়ে আসা দ্রুতগামী ঘাতক ট্রাকের নিচে পড়ে সেখানেই (স্পট ডেড) হন ২ জন ।
আরোহীদের ভিতরে একজনের নাম হলো রমেশ (৪০) তার পিতার নাম রঘুনাথ তার বাসা চান্দের আড়া বাগমার উপজেলা।
অন্যজন হলেন আলাল (৪৫) তার পিতার নাম পরেশ বাসা লাউপাড়া তাদের দুইজনেরই বাসা বাগমারা উপজেলার মাদারীগঞ্জে। ঘাতক ট্রাক তাদের চাপা দিয়ে সাথে সাথেই পালিয়ে যায়।
প্রাথমিক অবস্থায় জানা গেছে মৃত আলাল আস্থা নামে একটি বেসরকারি এনজিও তে চাকরী করেন অন্যজন রমেশ গরুর খামারের ব্যাবসা করেন।

পবা উপজেলা ফায়ার সার্ভিস ইনসপেক্টার আতাউর রহমান জানান, “দূর্ঘটনার খবর শুনার সাথে সাথেই আমরা স্পটে যায় এবং নিহত ভিকটিমদের লাশ গুলো প্রাথমিক অবস্থায় সংরক্ষণ করা এবং রাস্তা চলাচলের উপযোগী করা হয়। সেখানে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে ব্যাবস্থা নেওয়া হচ্ছে এবং ঘটনা টি ঘটার সুনির্দিষ্ট কারণ কি তা তদন্ত করা হচ্ছে” ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com