শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
বাগমারায় ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে এমপি এনামুল হককে শুভেচ্ছা

বাগমারায় ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পক্ষ থেকে এমপি এনামুল হককে শুভেচ্ছা

বাগমারা প্রতিনিধি
বাগমারায় সদ্য সরকারিকৃত ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজের পক্ষ থেকে রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হককে শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার সকাল ৯ টায় শিকদারির সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ভবানীগঞ্জ সরকারি বিশ^বিদ্যালয় কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা জানান কলেজের অধ্যক্ষ হাতেম আলী। ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় সরকারিকরণ করা হয়েছে ভবানীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজটি। ২০১৬ সালের ৩০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবানীগঞ্জ কলেজকে সরকারি কলেজে উন্নীতের ঘোষণা প্রদান করেন। সে মোতাবেক ২০১৭ সাথে কলেজটি পরিদর্শনে আসেন শিক্ষা মন্ত্রণালয়ের আঞ্চলিক কর্মকর্তারা।

অপরদিকে ২০১৮ সালে সরকারি আদেশপ্রাপ্ত হয় কলেজটি। এছাড়াও চলতি বছরের ১১ অক্টোবর নিয়োগ আদেশজারি হয় কলেজের শিক্ষকবৃন্দের। ৩৪ তম সরকারি বিশ^বিদ্যালয় কলেজ হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছে ভবানীগঞ্জ সরকারি বিশ^বিদ্যালয় কলেজের অধ্যক্ষ সহ ৫১ জন শিক্ষক এবং ৮ জন কর্মচারী।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ হাতেম আলী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সহ সদ্য সরকারি হওয়া সকল শিক্ষক-কর্মচারী ও অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন। কলেজটি প্রতিষ্ঠার পর থেকে সফলতার সর্বোচ্চ শিখরে অবস্থান করছেন। উপজেলা সদরের প্রাণকেন্দ্রে হওয়ায় শিক্ষার্থীর সংখ্যাও অনেক। শুধু লেখাপড়া না সাংস্কৃতিক, খেলাধুলা সহ প্রতিটি স্তরে অর্জন করেছে কৃতিত্ব। জাতীয় বিশ^বিদ্যালয়ের র‌্যাংকিংয়ে একাধিকবার শীর্ষ স্থানীয় কলেজের তালিকায় থাকার গৌরব অর্জন করে ভবানীগঞ্জ সরকারি বিশ^দ্যালয় কলেজ।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com