শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে আব্দুল মমিন কে দেখতে চাই তৃণমূল

রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে আব্দুল মমিন কে দেখতে চাই তৃণমূল

নিজস্ব প্রতিনিধি: রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে দেখতে চাই তৃণমূল নেতা কর্মী মোঃ আব্দুল মমিন কে তিনি বর্তমানে রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সন্মানিত সভাপতি ও রাসিক ১৩ নং ওয়ার্ড এর কাউন্সিলর হিসাবে মোঃ আব্দুল মোমিন সুনামের সাথে জনসেবা করে আসছেন।

তিনি রাজশাহী কলেজ ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সভাপতি, মহানগর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও সভাপতি হিসাবে মোঃ আব্দুল মোমিন নেত্রীত্ব দিয়ে এসেছেন।

আস্থাভাজন অনুভূতির জায়গা থেকে যুবলীগ কর্মীদের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করেন। তৃণমূল কর্মীদের আকাঙ্ক্ষার প্রেক্ষিতে মহানগর যুবলীগ মূল কান্ডারী হয়ে জননেত্রী প্রধানমত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জয় বাংলা কে উজ্জীবিত করে সেবা করতে চান তিনি।

এছাড়া সাধারণ সম্পাদক পদে বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ আরও কিছু নেতাও প্রার্থী হতে পারেন বলে সংগঠন সূত্রে জানা গেছে।

দীর্ঘ সময় একই নেতৃত্বে থাকা প্রশ্নে রাজশাহী মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী বলেন, এখন আমরাও মনে করি সম্মেলন হওয়াটা দরকার।
অনুসন্ধানে উঠে এসেছে নতুন নেতৃত্বের হাতে সংগঠনের দায়িত্ব তুলে দিতে। কিন্তু কেন্দ্র থেকে এখনও কোনো সিদ্ধান্ত না আসায় সেটি করা যাচ্ছে না। ওয়ার্ড পর্যায়েও নেতাকর্মীরাও সম্মেলন চান। সম্মেলন হলে নেতাকর্মীরা যেমন চাইবেন বা যার পক্ষে রায় দেবেন- আমরা তাতেই খুশি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু আদর্শ।

তাই বেশিদিন তো এভাবে চলতে পারে না। তাই দ্রুত সম্মেলন দরকার বলে তিনি মনে করেন।

তৃণমূল কর্মীদের আকাঙ্ক্ষার প্রেক্ষিতে ভোটের পর্যায়ে ফলাফল ও রাজশাহী মহানগর যুবলীগ মূল নেতৃত্বে পরিবর্তন আশাবাদী।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com