শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

রাজশাহীতে হেরোইনসহ পুলিশ সদস্য গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ পুলিশ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে হেরোইন পাচারের সময় নূর নবী নামের পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত নূর নবী রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানায় কর্মরত। তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সারেংপুর পুলিশপাড়া মহল্লায়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় ডিবি পুলিশের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলার তিন আসামির মধ্যে একজন পুলিশ সদস্য। গ্রেপ্তারকৃত ওই পুলিশ সদস্য আরএমপির চন্দ্রিমা থানায় কর্মরত।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী জানান, পুলিশ সদস্য নূর নবী সাত দিনের ছুটিতে গোদাগাড়ীতে গিয়েছিলেন। সেখানে হেরোইনসহ গ্রেপ্তার হয়েছেন বলে শুনেছি।

পুলিশের একাধিক সূত্র জানায়, ডিবি) একটি দল শনিবার দিবাগত রাতে গোদাগাড়ীর রেলগেট মোড় থেকে নূর নবীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মিঠুন আলী (৩২) ও রবিউল ইসলামকে (৩৩) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে আরও ৫০০ গ্রাম হেরোইন জব্দ হয়। ঘটনা জানাজানির পর পুলিশ সদস্য নূর নবীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এদিকে এ বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্দ্ধতন কোনো কর্মকর্তা গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাননি।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com