শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
ঠাকুরগাঁও গড়েয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

ঠাকুরগাঁও গড়েয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত -১

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও গড়েয়া রোডে, দুই মোটরসাইকেল ও অটো রিক্সার ত্রিমুখী সংঘর্ষে ধনঞ্জজয় নামে এক যুবকের মৃত্যু হয়েছে।শুক্রবার (১৮নভেম্বর) সকাল ১০ টার দিকে গড়েয়া রোড চকহলদি মোর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ঠাকুরগাঁও সদর উপজেলা গড়েয়া ইউনিয়ন বাসিন্দা ও দুলালের ছেলে ধনঞ্জয় (৩২)।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকাল ১০টার দিকে ধনঞ্জয় অটোরিকশা করে চৌধুরী পাড়া মোর থেকে ঠাকুরগাঁও উদ্দেশ্যে বের হন। অটোরিকশা যোগে চকহলদি এলাকায় পৌঁছালে সামনা সামনি দুই মোটরসাইকেল ও অটোরিক্সা সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চাপায় গুরুতর আহত হয় ধনঞ্জয়।পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় স্থানীয় লোকেরা হাসপাতালে থাকা অবস্থায় ধনঞ্জয় মোবাইল ফোন থেকে তার পরিবারের লোকজনের কাছে। ফোন পেয়ে তৎক্ষণিক তার পরিবারের ও বাড়ির লোকজন গিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন গড়েয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মজিবুর রহমান,মৃত্যুটি দুর্ঘটনারজনিত কারণে হওয়ায় এতে কোনো মামলা হয়নি বলে জানান।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com