শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
বাগমারার যোগিপাড়ার ইউপি চেয়ারম্যানের বিবাহ বিচ্ছেদ এলাকায় সমালোচনার ঝড়

বাগমারার যোগিপাড়ার ইউপি চেয়ারম্যানের বিবাহ বিচ্ছেদ এলাকায় সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর বাগমারা উপজেলার যোগীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগের বিবাহ বিচ্ছেদের ঘটনা বর্তমানে টক অব দ্যা ইউনিয়নে পরিণত হয়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় উঠেছে। এক নারী সদস্যের বিউটি নামে তার সঙ্গে পরকীয়ার জের ধরে বিবাহ বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার দুপুরে প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয় চেয়ারম্যান সোহাগের। চার বছরের এক মেয়ে সন্তান রয়েছে তাদের।

জানা গেছে, বাগমারা,উপজেলার যোগীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাজেদুল ইসলাম সোহাগ নির্বাচিত হবার পর এক নারী ইউপি সদস্যের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যায়। বিষয়টি সোহাগের স্ত্রী জানতে পেরে স্বামী স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। পরকীয়ার বিষয়টি ইউনিয়নের সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে পড়ে এবং একাধিক অনৈতিক কার্যকলাপ ও মাদক সেবনের তথ্য পাওয়া যায় নিয়ে ইউনিয়নবাসীর মাঝে কৌতুহলের সৃষ্টি হয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে এধরনের কাজের ধিক্কার জানিয়েছেন সচেতন মহল।
বিবাহ বিচ্ছেদের ঘটনার সত্যতা স্বীকার করে নিকাহ রেজিস্টার আব্দুর রউফ জানান, উভয়ের সম্মতিতে বিবাহ বিচ্ছেদ ঘটে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com