শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাণীশংকৈল কলেজহাটে ৩ টি দোকান পুড়ে ছাই ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রাণীশংকৈল কলেজহাটে ৩ টি দোকান পুড়ে ছাই ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মাহাবুব আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল ডিগ্রি কলেজহাটে গত বৃহস্পতিবার ১৭নভেম্বর দিবাগত রাত দেড়টার সময় ৩ টি কাঠ ও ফার্নিচারের দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত হয়েছে দোকানদারা।পৌর শহরের ভান্ডারা মহল্লার বাসিন্দা নূর হোসেন ও স্বপন আলী জানান।

সরেজমিনে গিয়ে জানা গেছে, ঘটনার বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকানদাররা
দোকান বন্ধ করে বাসায় চলে যান। রাত দেড়টার দিকে তাদের দোকানে আগুন লেগেছে শুনে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানাসহ আশপাশের লোকজনও ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।

খবর পেয়ে রাণীশংকৈল ফায়ার সার্ভিসের কর্মিরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। এ আগুন শত্রুতামূলকভাবে লাগানো হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানদাররা সন্দেহ করেন। পরদিন শুক্রবার ১৮ নভেম্বর পৌর মেয়র মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে এসে ক্ষতিগ্রস্ত দোকানদারদের সাথে কথা বলেন।তিনি তাদেরকে সাহায্য সহযোগিতা করার আশ্বাস দেন। প্রসঙ্গত, ঐতিহ্যবাহী এ হাটের অব্যবস্থা ও অবৈধ দখলের বিরুদ্ধে সচেতন এলাকাবাসি মানববন্ধন করেন।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com