শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে দামকুড়ায় প্রস্তুতি সভা

রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে দামকুড়ায় প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি: প্রতিদিনই উপজেলা বিএনপি ছাড়াও বিএনপির সহযোগী সংগঠনের পক্ষ থেকে একাধিক প্রস্তুতি সভা হচ্ছে এবং পাড়া-মহল্লা ও হাটেঘাটে লিফলেট বিতরণ চলছে। এই গণসমাবেশের মাধ্যমে বিএনপি তাদের রাজনৈতিক শক্তি ও সমর্থন প্রকাশের সর্বোচ্চ চেষ্টা চালাবে বলে মনে করছেন স্থানীয়রা।

রাজশাহী বিভাগীয় সমাবেশ করতে প্রতিটি ইউনিয়নে বড় ধরনের প্রস্তুতি সভা করেছে রাজশাহি পবা উপজেলা বিএনপি।

আসন্ন ৩ ডিসেম্বর রাজশাহীর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে রাজশাহী পবা উপজেলার দামকুড়া ইউনিয়নের দামকুড়া হাটে ইউনিয়ন বিএনপির আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবদল সাবেক সভাপতি আক্তার হোসেন ববি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এ সময় বিএনপি নেতা শফিকুল হক মিলন বলেন,খালেদা জিয়ার নির্দেশে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক সহযোগিতা এবং পরামর্শে এ সমাবেশ হতে যাচ্ছে। সমাবেশে সরকার পতনের ডাক দেওয়া হবে।তাই রাজশাহীর গণসমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও তিনি উল্লেখ করেন।

প্রস্তুতিমূলক সভায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন পবা থানার সাবেক সভাপতি মোঃ শাহ্জাহান আলী।

এ সময় আরো বক্তব্য রাখেন দামকুড়া ইউনিয়নের ৩ বারের সাবেক সফল চেয়ারম্যান ও  পবা থানার সাবেক সভাপতি,মোঃ শাহ্জাহান আলী, রাজশাহী জেলা যুবদল সাবেক সভাপতি মোঃ উজ্জল হোসেন,দামকুড়া ইউনিয়ন যুবদল সাবেক সভাপতি  আক্তার হোসেন ববিসহ আরো অনেক বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বিশেষ অতিথী শাহ্জাহান আলী বলেন , দ্রব্যমূল্যের ঊধ্র্বগতি, লোডশেডিং, দুর্নীতি, মামলা-হামলা, গুম, হত্যা, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এবং আসন্ন ৩ ডিসেম্বর রাজশাহীর মহাসমাবেশে সরকারকে হলুদ কার্ড দেকানো হবে, গাড়ী চলাচলে সরকার বাধা দিলে প্রয়োজনে আমরা মহাসমাবেশে হেটে হেটে উপস্থিত হবো।  আপনাদের সাথে আমি ও হেটে হেটে মহাসমাবেশে উপস্থিত হয়ে সমাবেশ সফল করবো। এরপরে  আগামী ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়েছে ।  উক্ত সমাবেশে আমরা সরকারকে লাল কার্ড দেকাবো।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com