শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা বাগমারায় বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ  পালিত তিতাসের পীর শাহবাজ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত তিতাসে আন্তর্জাতিক দুর্ণীতি বিরোধী দিবস পালিত নাসিরনগরে” আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস” পালিত নাসিরনগরে “আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস” উদযাপন ২০২৪ সালের প্রথম সপ্তাহে নির্বাচন সকল জীবন বীমা কোম্পানিতে ‘বঙ্গবন্ধু শিক্ষা বীমা’ চালুর নির্দেশ ৭ বছর পর দেশের মাটিতে সিরিজ জয় ৩ ইসলামী ব্যাংকের কেলেঙ্কারি তদন্ত করবে দুদক
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক স্থানান্তর বন্ধের দাবিতে চারঘাটে মানববন্ধন

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক স্থানান্তর বন্ধের দাবিতে চারঘাটে মানববন্ধন

আতিকুর রহমান আশা  স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর চারঘাট উপজেলার অন্তর্গত সারদা ট্রাফিক মোড়ে অবস্থিত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক স্থানান্তর না করার দাবিতে সারদা ট্রাফিক মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় এলাকাবাসীর পক্ষে মাসুদ রানার সঞ্চালনায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সারদা ট্রাফিক মোড় এলাকার সর্বস্তরের জনতা ও এলাকাবাসী।

হাতে ব্যানার মুখে স্লোগান “এক দফা এক দাবি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ট্রাফিক মোড় থেকে সরানো যাবে না” দাবি নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত হয় ট্রাফিক মোড়সহ আশপাশের পুরো এলাকা। বন্ধ করে দেওয়া হয় চারঘাটের প্রধান সড়ক (বানেশ্বর- ইশ্বরদী) যান চলাচল। কিছুক্ষণের মধ্যেই সৃষ্ট হয় তীব্র যানজট, ব্যাহত চলাচল।

দাবিতে একাত্মতা ঘোষণা করে অংশ নেন চারঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, চারঘাট পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর তমিউন্নেসা, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নাজমুল হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com