বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৪ অপরাহ্ন

বাগমারা’য় বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত

বাগমারা’য় বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত

  1. আঃ আলিম সরদার ঃ ৮ ডিসেম্বর বৃহস্পতিবার রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকার এর ১৯ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

সকাল ৮ টায় তাহেরপুর পৌরসভা চত্বরে শহীদ আলো খন্দকার এর প্রতিকৃতিতে পরিবার ও পৌর সভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৌরসভার সভা কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য যে,২০০৩ সালের ০৮ ডিসেম্বর তাহেরপুরে বীর মুক্তিযোদ্ধা আলো খন্দকারকে তাহেরপুর বাজার থেকে মোটর সাইকেল যোগে তার নিজ বাড়ি বিশুপাড়া যাবার পথে বিন্দাবনতলা নামক জায়গায় শুকুরের মিলের সামনে পুর্ববাংলা কমিউনিষ্ট পাটি (সর্বহারা) দলের ক্যাডাররা প্রকাশ্যে জবাই করে পালিয়ে যায়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনছুর, তাহেরপুর কলেজের অধ্যক্ষ টিপু সুলতান, তাহেরেপুর হাইস্কুলের প্রধান শিক্ষক জবান আলী, তাহেরপুর গালর্স স্কুলের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর,
পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের, সচিব মতলেবুর রহমান, অধ্যক্ষ তোফাজ্জল হোসেন, প্রধান শিক্ষক হাফিজুর রহমান কাউন্সিলর বাবুল খাঁ, মিন্টু পিয়াদা, সমসের আলী, শিউলি খাতুন, কাউন্সিলর এরশাদ আলী, রইচ উদ্দিন, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ তাহেরপুর পৌর আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com