মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা

বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের বিভিন্ন কর্মসূচি ঘোষণা

সুমন, রাজশাহীঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে রাজশাহী মহানগর যুবলীগের প্রতিবাদ মিছিল, বিক্ষোভ সমাবেশ অবস্থান কর্মসূচিসহ রাজপথে সতর্ক অবস্থান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ধারাবাহিকভাবে ডিসেম্বরের ০১ তারিখ থেকে কর্মসূচি পালন করে আসছে রাজশাহী মহানগর যুবলীগ।

গত ৭ ডিসেম্বর দেশের বিভিন্ন স্থানে বিএনপি জামায়াতের সন্ত্রাসী কর্মকাণ্ড, পুলিশের উপর হামলা, নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে এবং জনগণের জানমাল রক্ষার্থে রাজশাহী মহানগর যুবলীগের কর্মসূচি নিম্নরূপ ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন রাজশাহী মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু।

আগামীকাল ১০ ডিসেম্বর (শনিবার) সকাল থেকে প্রতিটি ওয়ার্ডের সতর্ক কর্মসূচি এবং বিকালে ৩ টায় নগর আওয়ামী লীগের সাথে একত্বতা প্রকাশ করে কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ করবেন তাঁরা।

এদিকে আগামী ১১ ডিসেম্বর (রবিবার) বিকাল ৩ টায় নগর আওয়ামী লীগের কুমারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করা হবে বলে উল্লেখ করেন প্রেস বিজ্ঞপ্তিতে।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয়েছে, উপরোক্ত কর্মসূচিতে রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মোঃ রমজান আলী এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চু’র নির্দেশে নগর যুবলীগের সকল নির্বাহী সদস্য, ওয়ার্ড যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক, আহ্বায়ক-যুগ্ম আহ্বায়ক, সহ সকল নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থেকে কর্মসূচি সফল করার জন্য আহ্বান জানানো হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com