বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৮ অপরাহ্ন

বাগমারায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বাগমারায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

বাগমারা প্রতিনিধি
রাজশাহীর বাগমারায় উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। শহীদ বুদ্ধিজীবী দিবস উপলÿে বুধবার সকাল ৮ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পরিষদ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বাগমারা উপজেলা কমান্ডের পÿ থেকে পুষ্প¯Íবক অর্পণ করা হয়।

পুষ্প¯Íবক অর্পণ শেষে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে এক মিনিট নীবরতা পালন করা হয়। পরে শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম, আবু সুফিয়ানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, সহকারী কমিশনার (ভ‚মি) সুমন চৌধুরী, উপজেলা মৎস্য কর্মকর্তা রবিউল করিম, কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বা¯Íবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, একাডেমিক সুপারভাইজার ড.মুহা আব্দুল মুমীত সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় উপজেলা প্রশাসনের পÿ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করা হবে বলে জানাগেছে।

 

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com