বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন

নওগাঁর আত্রাইয়ে মহান বিজয় দিবস উদযাপন

নওগাঁর আত্রাইয়ে মহান বিজয় দিবস উদযাপন

সামসুজ্জামান সেন্টু আত্রাই উপজেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে সূর্যোদয়ের সাথে সাথে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন,সরকারি আধা-সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠন ও স্থানীয় ক্লবের কর্মকর্তারা কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ ও ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সুচনা করা হয়। এছাড়াও সকালে সরকারি অধাসরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলার প্রশাসনের আয়োজনে সকাল সাড়ে ৮ টার সময় উপজেলা পরিষদ মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ন‌ওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এরপর পুলিশ, আনছার-ভিডিপি, স্কাউটস, স্কুলে ও মাদ্রাসারার শিক্ষাথীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী করা হয়। সকাল ১১ টার সময় জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক আক্কাছ আলী, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার প্রমুখ।

বাদ যোহর শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য, দেশ ও জাতির শান্তি কামনা করে উপজেলার সকল মসিজিদ, মন্দির, বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে। এছাড়াও উপজেলা সকল হাসপাতাল, এতিমখানা উন্নত মানের খাবার পরিবেশন করা বিকাল ৩ টায় প্রীতি ফুটবল প্রতিযোগিতা ৪ টায় মহিলা সুধীজনের ক্রিড়া অনুষ্ঠান এবং সন্ধ্যা ৬ টায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আয়োজন করা হয়েছে। আয়োজন শেষে বিজয় দিবস উপলক্ষে ২০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com