বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৭ অপরাহ্ন

কেন্দ্রীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার পথে বাগমারা উপজেলা আ’লীগের কাউন্সিলর ও ডেলিগেট

কেন্দ্রীয় সম্মেলনে যোগ দিতে ঢাকার পথে বাগমারা উপজেলা আ’লীগের কাউন্সিলর ও ডেলিগেট

বাগমারা প্রতিনিধিঃ রাত পোহালেই অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী লীগের ২২ তম জাতীয় সম্মেলন। শনিবারের সম্মেলন ঘিরে রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের কর্মী-সমর্থক থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা।

বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হকের নিদের্শনায় কেন্দ্রীয় সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষ্যে বাগমারা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন কাউন্সিলর ও ডেলিগেটরা।

শুক্রবার সন্ধ্যা ৬ টায় রাজশাহী রেল স্টেশন থেকে ট্রেন যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন কাউন্সিলর ও ডেলিগেট। সম্মেলনে যোগ দিতে এরই মধ্যে বিকল্প পথে উপজেলা আওয়ামী লীগের অনেক নেতা-কর্মী ঢাকায় পৌঁছেছেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, এ বছর সম্মেলনে বাগমারা উপজেলা থেকে ১৫ জন কাউন্সিলর এবং ৩০ জন ডেলিগেট অংশ গ্রহণ করবেন। এর বাইরেও অনেক কর্মী-সমর্থকরা নিজ উদ্যোগে সম্মেলনে যোগদান করার জন্য ইতিমধ্যে বাগমারা ত্যাগ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল বলেন, কেন্দ্রীয় সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ১৫ জন কাউন্সিলর ও ৩০ জন ডেলিগেট অংশগ্রহণ করবে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলন  সফল করতে আমরা কাউন্সিলর ও ডেলিগেট নিয়ে রওনা দিয়েছি। উক্ত সম্মেলনে সবাই যেন উপস্থিত থাকতে পারি সে জন্য অনেক আগে থেকেই সবার সাথে যোগাযোগ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com