বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৮ অপরাহ্ন

পুঠিয়া উপজেলা ২ ইউপি’তে দুটিতেই নৌকা’র জয়

পুঠিয়া উপজেলা ২ ইউপি’তে দুটিতেই নৌকা’র জয়

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী পুঠিয়া উপজেলায় শিলমাড়িয়া ও ভালুকগাছি ইউপি নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাজ্জাদ হোসেন মুকুল ও মো জিল্লুর রহমান।

বৃহস্পতিবার  (২৯ ডিসেম্বর ) রাত ৮ টার দিকে উপজেলা নির্বাচন অফিসার মো: জয়নুল আবেদীন ভোটের এই ফল ঘোষণা করেন।

ঘোষিত ফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাজ্জাদ হোসেন মুকুল শিলমাড়িয়া ইউপি, (নৌকা) পেয়েছেন (১২,৯৭৯) ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবু হায়াত মোঃ আসাদুজ্জামান (৬৩৪৯) ভোট। স্বতন্ত্র থেকে মোঃ খাদেমুল ইসলাম মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৩১৭ ভোট। স্বতন্ত্র প্রার্থী হাফিজুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ১০৫৩ ভোট। স্বতন্ত্র থেকে আলী আজগর ঘোড়া মার্কা প্রতীকে পেয়েছেন ২১৫ ভোট। মোট কেন্দ্র ছিল ১৩ টি।

মো জিল্লুর রহমান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, ভালুকগাছি ইউপি (নৌকা) পেয়েছেন ৯৯৫৮ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ একরামুল হক পেয়েছেন ৫২৭৬ ভোট, স্বতন্ত্র থেকে মোঃ নাজমুল গনি পিন্টু চশমা প্রতীকে ২৩৯৯ ভোট। মোঃ আশরাফুল ইসলাম টেবিল ফ্যান প্রতিকে ৭১২ ভোট পেয়েছেন। জাতীয় পার্টির আসিফ উজ্জামান আসিফ লাঙ্গল প্রতীকে ভোট পেয়েছে ৪২৮। মোহাম্মদ মেহেদী হাসান সুলতান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৩৬ ভোট এবং মোঃ সাইদুর রহমান ঘোড়া মার্কায় পেয়েছেন ৮৬ ভোট।

নির্বাচনে ভালুকগাছি ইউনিয়ন পরিষদে মোট ভোটার সংখ্যা ১৯,০২২ জন। ভোট গ্রহণ হয়েছে ৬৯.২২ শতাংশ।

নির্বাচনে জয় পাবার পর সাজ্জাদ হোসেন মুকুল, ও মো জিল্লুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রার্থী করে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ইউনিয়ন বাসি প্রধানমন্ত্রীর সম্মান রেখেছেন। তারা আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। ভোটারদের প্রতি কৃতজ্ঞতা বলে শেষ করা যাবে না। আমি ইউনিয়ন বাসির উন্নয়ন করে এই ভালোবাসার বিনিময় দেবো।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com