বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৭ অপরাহ্ন

এক যুগ পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার 

এক যুগ পর সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুর থানা পুলিশের অভিযানে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে ১২ বছর পরে গ্রেপ্তার করা হয়েছে। ঠাকুরগাঁও সদর থানা এলাকাধীন থেকে তাকে গ্রেপ্তার করে শনিবার (৩১ ডিসেস্বর) রাজশাহীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, সিআর ০৪/০৬ (মোহনপুর) মোতাবেক রাজশাহীর বিজ্ঞ আদালতে মোহনপুর উপজেলার কালিগ্রামের মৃত বাছের আলীর ছেলে শুকুর আলীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দায়ের হয়। পরে স্বাক্ষ্য প্রমানের ভিত্তিতে আদালত আসামী শুকুর আলীর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে ৩ বছরের সাজার রায় ঘোষণা করেন। এরপর থেকে সাজাপ্রাপ্ত আসামী শুকুর আলী এলাকা ছেড়ে পালিয়ে থাকার চেষ্টা করে। সুদীর্ঘ ১২ বছর পরে শুক্রবার (৩০ ডিসেস্বর) মোহনপুর থানার চৌকস অফিসার এসআই ইব্রাহিম খলিলুল্লাহ তার সঙ্গিয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহোযোগিতা নিয়ে ঠাকুরগাঁও সদর থানা এলাকা থেকে শুকুর আলীকে গ্রেপ্তার করেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, গোপন সূত্রে আসামীর অবস্থান জানার পর আমাদের থানার পুলিশ সদস্যরা সেখানে গিয়ে আসামীকে গ্রেপ্তার করে নিয়ে আসেন। পরে গ্রেপ্তারকৃত আসামীকে আদালদের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com