বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৫ অপরাহ্ন

সাংবাদিকদের দেওয়া প্রতিশ্রুতি ১৪বছরেও পূরণ করেননি এমপি এনামুল হক!

সাংবাদিকদের দেওয়া প্রতিশ্রুতি ১৪বছরেও পূরণ করেননি এমপি এনামুল হক!

ভ্রাম্যমান প্রতিনিধিঃ

রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর আঞ্চলিক প্রেস ক্লাবের সাংবাদিকদের দেওয়া প্রতিশ্রুতি ১৪ বছর অতিবাহিত হলেও পূরণ করেনি এমপি এনামুল হক।

বাগমারা তাহেরপুর পৌরসভায় ১৯৯৬ইং সালে বাগমারা,পুঠিয়া,দূর্গাপুর ও নলডাঙ্গা উপজেলার তরুণ সাংবাদিকদের নিয়ে প্রতিষ্ঠিত হয় তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাব।

২০০৮ সালের নির্বাচনের আগে বাগমারার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় ইঞ্জিঃ এনামুল হক প্রতিশুতি দেন তিনি এমপি নির্বাচিত হলে বাগমরা ও তাহেরপুর প্রেসক্লাবকে আধুনিক প্রেসক্লাবকে আধুনিক প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করবেন। এছাড়াও তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের একটি দোতলা পাকা ঘর নির্মাণ করে দিব এবং পাশাপাশি দুটি কম্পিউটার ও সাংবাদিকদের প্রশিক্ষণ দেওয়া হবে।
এর পর ২০১৮সালের নির্বাচনেও রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক আবারও সাংবাদিকদের একই প্রতিশ্রুতি দেন।

তাহেপুর প্রেস ক্লাব হবে এই এলাকার সাংবাদিকদের মুখপাত্র।
উপস্থিত সাংবাদিকরা এসব কথায় উচ্ছস্বিত হয়ে সম্মতি প্রকাশ করেন। কিন্তু ১৪বছর পেরিয়ে গেলেও কোন প্রতিশ্রুতি পূরণ না হওয়াতে দুঃখ প্রকাশ করছেন তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সদস্যরা।

এ বিষয়ে তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম সামসুজ্জোহা মামুন বলেন, সে সময় এমপি সাহেব উপস্থিত আমাদের প্রেসক্লাবের সাংবাদিকদের সামনে দোতলা পাকা ঘর নির্মান করে দেয়ার কথা
বলেছিলেন কিন্তু বাস্তবে কি হয়েছে তা বাগমারার সকল সাংবাদিকরা জানেন।
তিনি আরও বলেন, দশ দিন যাবৎ কল দিচ্ছি তিনি রিসিভ করেননি।

এমপি এনামুল আমাদের সাংবাদিকদের দেয়া প্রতিশ্রুতি রক্ষা না করায় তাহেরপুর
এলাকার সাংবাদিক মহলে মহলের মাঝে চরম আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে।

ফেসবুকে সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2017 আলোকিত ভোরের বার্তা
Desing & Developed BY ThemesBazar.Com