September 8, 2024, 1:56 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রাণীশংকৈলে নিজ দোকান ঘরে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

রাণীশংকৈলে নিজ দোকান ঘরে গলায় ফাঁস দিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

মাহাবুব আলম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় হোসেনগাঁও ইউনিয়নে আকালু চন্দ্র রায় (৪৮) নামের এক দোকান ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মানসিকভাবে সমস্যায় ভুগছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

বুধবার (৫ জুন) উপজেলার বারোঘরিয়া বাজারে তার নিজ দোকানে এ ঘটনা ঘটে। নিহত আকালু চন্দ্র রায় এলাকার মৃত ছতিশ চন্দ্র রায়ের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, আকালু চন্দ্র রায় প্রতিদিনের ন্যায় সকালে দোকানে চলে যায় তার স্ত্রী তাকে ভাত খাওয়া জন্য দোকানে ডাকতে গিলে দোকানের ভেতরে ফাঁস দেওয়া অবস্থায় ঝুলে থাকতে দেখে পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার সে দীর্ঘ ১০-১৫ দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় এডিএম এর অনুমতি সাপেক্ষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com