September 19, 2024, 4:55 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
কেশরহাট পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফ এর চাল বিতরণ

কেশরহাট পৌরসভায় প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফ এর চাল বিতরণ

স্টাফ রিপোর্টার, রাজশাহী :

রাজশাহীর মোহনুপর উপজেলার কেশরহাট পৌরসভায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে অসহায়, দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুন) সকালে এ চাল বিতরণ উদ্বোধন করেন কেশরহাট পৌরসভার মেয়র শহিদুজ্জামান শহিদ।

চাল বিতরণ কালে উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার ও মোহনপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এর কর্মকর্তা ডা. হুমায়ন কবির (সবুজ), পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম, কাউন্সিলর আব্দুস সাত্তার, হাফিজুর রহমান বকুল, কফিল উদ্দিন, আসলাম হোসেন, লাইসেন্স পরিদর্শক রোকমতজ্জামান টিটুসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারিবৃন্দরা।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসাবে ৩ হাজার ৮১ জন অসহায়, দুস্থ্য ও হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com