September 19, 2024, 5:08 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
নাসিরনগরে গ্রাম পুলিশদের বিনামূল্যে সাইকেল বিতরণ

নাসিরনগরে গ্রাম পুলিশদের বিনামূল্যে সাইকেল বিতরণ

সুজিত কুমার চক্রবর্তী,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ নাসিরনগরে স্থানীয় সরকার এর বরাদ্দকৃত অর্থে গ্রাম পুলিশ সদস্যদের বিনামূল্যে সাইকেল বিতরণ করা হয়েছে।

নাসিরনগরে উপজেলার প্রশাসনের আয়োজনে উপজেলার বিভিন্ন গ্রামের ১০জন মহিলা গ্রাম-পুলিশ ও ৪০ জন পুরুষ গ্রাম-পুলিশদের বিনামূল্যে ৫০ টি বাইসাইকেল বিতরণ করা হয়। বুধবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে সাইকেল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, নাসিরনগর প্রেসক্লাবের সভাপতি সুজিত কুমার চক্রবর্তী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক সবুজ, সাংবাদিক আক্তার হোসেন ভূইয়া ও আব্দুল কাদের সেন্টু।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com