September 19, 2024, 10:15 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা

বাগমারা বাসীকে ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানালেন শামসুর মৃধা

নিজস্ব প্রতিবেদকঃ  ঈদ মানে আনন্দ , ঈদ মানে খুশি,আর সেই পবিত্র ঈদুল আযহা’র উপলক্ষে বাগমারা উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন, বাগমারা উপজেলার ভবানীগঞ্জ সাব রেজিস্ট্রার এর দলিল লেখক শামসুর রহমান মৃধা।

তিনি এক বার্তা’য় ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন, ইসলামের বিভিন্ন বর্ণনা অনুযায়ী, মহান আল্লাহ তায়ালা মুসলিম জাতির পিতা হজরত ইবরাহিম আলাইহিস সালামকে স্বপ্নে তার সবচেয়ে প্রিয় বস্তুটি কোরবানি করার নির্দেশ দেন।

এই আদেশ অনুযায়ী হজরত ইবরাহিম আলাইহিস সালাম তার সবচেয়ে প্রিয় পুত্র ইসমাইলকে কোরবানি করার জন্য উদ্যত হলে আল্লাহ তায়ালা তাকে তা করতে বাধা দেন এবং পুত্রের পরিবর্তে পশু কোরবানীর নির্দেশ দেন।

এই ঘটনাকে স্মরণ করে সারা বিশ্বের মুসলিম ধর্মাবলম্বীরা আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য প্রতি বছর এই দিবসটি পালন করা হয়।

তিনি আরও বলেন, সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইলো ঈদ-উল-আযহা হল ভালবাসা, আনন্দ এবং উদযাপনের সুতো থেকে তৈরি একটি দুর্দান্ত ধর্মীয় উৎসব।

সেই সাথে সরকারি নিয়মনীতি অনুসরণ করে, সঠিক স্থানে কুরবানি জবাই, মাংসের সঠিক ভাগবন্টনসহ  সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য সবার প্রতি আহবান জানাচ্ছি, সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com