September 16, 2024, 8:36 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
কেশরহাটে আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‍্যালি

কেশরহাটে আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‍্যালি

স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রোববার (২৩ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়ক সংলগ্ন কেশরহাট বাজারে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা শেষে কেক কাটার আয়োজন করেন উপজেলা ছাত্রলীগ।

  এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, মোহনপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি রুস্তম আলী প্রাং, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা, আওয়ামী লীগের প্রতিষ্ঠা, সংগ্রাম ও সাফল্যের নানা দিক নিয়ে আলোচনা করেন। তারা বলেন, দেশের স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে উন্নয়ন ও অগ্রগতির প্রতিটি ক্ষেত্রে আওয়ামী লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখতে মোহনপুরে নতুন করে সকল কমিটি সাজানো হবে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com