September 20, 2024, 1:04 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
সরাইলে স্বামীর টাকা আত্মসাৎ করে প্রেমিকের সাথে সংসার

সরাইলে স্বামীর টাকা আত্মসাৎ করে প্রেমিকের সাথে সংসার

সুজিত কুমার চক্রবর্তী (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় এক কুয়েত প্রবাসীর সারাজীবনের জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে অন্যত্র সংসার করছেন তার স্ত্রী।
এই ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা (জাগুর পাড়া বন্দেরহাটি) এলাকায়।
রোববার ২৩ জুন সরাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শাহান উদ্দিন। এসময় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী’র সভাপতিত্বে লিখিত বক্তব্য পড়ে শুনান শাহান উদ্দিন। তিনি বলেন জীবিকার তাগিদে কুয়েতে ছিলেন দীর্ঘদিন। ২০০৯ সালের ১৩ অক্টোবর পাশের উপজেলা আশুগঞ্জ এর সোহাগপুর এলাকার গোলাপ মিয়ার মেয়ে লিপি আক্তারের সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তাদের ঘরে সাদ (৯) সাজিম (৬) নামে দুই ছেলে সন্তান রয়েছে। তার প্রবাস জীবনের সকল উপার্জিত অর্থ তার স্ত্রীর নামে পাঠায়। যাহার সকল নথিপত্র তার কাছে রয়েছে। গত চার বছর যাবৎ তার স্ত্রী একাউন্টে বিভিন্ন সময়ে বাহাত্তর লক্ষ সাতাশি হাজার টাকা এবং বিদেশে যাবার পর ১৭ বছর প্রায় এক কোটি টাকার উপরে স্ত্রীর নামে পাঠান । বিভিন্ন সময় বিকাশ ও নগদের মাধ্যমেও তার স্ত্রী টাকা আনেন। বাড়িতে থাকা ২৪ ভরি ৮ আনা স্বর্নালংকার নিয়ে বর্তমানে তার স্ত্রী লিপি আক্তার প্রেমিক মাহবুবুর রহমান এর সাথে সংসার করছে। তার অবর্তমানে লিপি আক্তার তার প্রেমিকের সঙ্গে অসামাজিক কার্যকলাপে যুক্ত হয়। এই বিষয়ে শাহান উদ্দিন এর পরিবারের লোকজন তাকে জানালেও সে বিশ্বাস করেনি। প্রবাস থেকে দেশে আসার পরে তার স্ত্রীর কুকর্ম তার চোখে ধরা পড়ে। তার প্রবাস জীবনের সকল উপার্জিত অর্থ নিয়ে লিপি আক্তার তার প্রেমিক মাহবুবুর সঙ্গে অন্যত্র সংসার করছেন বর্তমানে।
শাহান উদ্দিন আরও বলেন, গত বছর ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে তিনি প্রবাস থেকে দেশে আসেন। তিনি দেশে আসার পরে গতবছর ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর লিপি আক্তার তার বাড়ি থেকে চলে যায়। শাহান উদ্দিন ২৪ বছর যাবৎ কুয়েত ছিলেন, তাদের বিয়ে হয় ১৭ বছর। তাদের মধ্যে এখনো সামাজিক ভাবে ছাড়া ছাড়ি হয় নাই।
গত ৭ জুন আমার স্ত্রীর লিপি আক্তার ও তার প্রেমিক মাহবুবুর রহমান সংগে ৮- ৯ জন নিয়ে আমার বাড়িতে হামলা চালায়। আমাকে এবং আমার বোনকে মেরে গুরতর আহত করে। সাংবাদিকদের সামনে ভুক্তভোগী শাহান উদ্দিন আরও বলেন, আমাকে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার হুমকি দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি।
জানতে চাইলে অভিযুক্ত লিপি টাকা নিয়ে যাওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন- অত্যাচারের শিকার হয়ে আমি শাহান উদ্দিনকে ডিভোর্স দিয়ে মাহবুবকে বিয়ে করে সংসার করছি। এ ব্যাপারে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com