October 18, 2024, 9:05 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
পুঠিয়ায় জমি দখল করে গাছ কর্তনের অভিযোগ চারঘাটে ক্যান্সার প্রতিরোধে এইচপিভি টিকাদান কর্মসূচীর প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত রাণীশংকৈলে ইউনিয়ন পরিষদ বাতিল ঠেকাতে ইউপি সদস্যদের মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান তিতাসে বছর না পেরুতেই রাস্তার বেহাল দশা! দলিল লেখক সমিতির বাদী-বিবাদী জানে না হামলার ঘটনা, অথচ ফেসবুকে খবর প্রকাশ রাজশাহী বাস মালিক সমিতির সাধারণ সম্পাদকের ওপর হামালার অভিযোগ  পুঠিয়ার মেয়ে রিফা ২০২৪ সালে এইচএসসি মানবিক শাখায় রাজশাহী বোর্ডে প্রথম বাগাতিপাড়ায় বড়াল নদী থেকে অবৈধ বাঁশের বাঁধ অপসারণ রাণীশংকৈলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে খামারিদের সাথে মতবিনিময় ও ইঁদুর নিধন সভা অনুষ্ঠিত  নাটোরের বাগাতিপাড়ায় ঘাস মারার বিষ খেয়ে এক নারীর আত্মহত্যা
আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন কেশরহাটে সমাজসেবক দেলোয়ার হোসেন

আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা পেলেন কেশরহাটে সমাজসেবক দেলোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক: ‘সুস্থ দেহ সুন্দর মন, মাদকমুক্ত সারাক্ষণ’ এই স্লোগানকে সামনে রেখে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী ২৬ জুন আন্তর্জাতিক মাদকমুক্ত দিবস উপলক্ষে আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪ পেয়েছেন রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ডের অন্তর্গত হরিদাগাছি মহল্লার বাসিন্দা সমাজসেবক মোঃ দেলোয়ার হোসেন। মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বিশেষ অবদান রাখায় তাকে এই সম্মাননা প্রদান করা হয়। গত শুক্রবার (২৮ জুন) বিকেলে রাজশাহী নার্সিং কলেজ মিলনায়তনে নন্দন সাহিত্য একাডেমী বাংলাদেশ ও শিশু ফাউন্ডেশনের আয়োজনে সংগঠনটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ সাইদুর রহমান সাঈদ এর সভাপতিত্বে এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে ‘মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ চাই’ শীর্ষক আলোচনা সভায় এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ, নন্দন সাহিত্য একাডেমীর রাজশাহী মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন মোহাম্মদ আলী কামাল, রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ ড. মো. ফয়েজুর রহমান, নন্দন সাহিত্য একাডেমীর ডেপুটি রেজিস্ট্রার লায়ন আলহাজ্ব মো. আবুল মালেক, প্যারামাউন্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক লুৎফেআরা রেহমান, একাডেমীর নির্বাহী পরিচালক মো. মোহসীন আলী ও নওগাঁ জেলার সভাপতি মো. শওকত আকবর। এসময় মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বিশেষ অবদান রাখায় কেশরহাটের সমাজসেবক দেলোয়ার হোসেনকে আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪ প্রদান করা হয়। এসময় তার হাতে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

এর আগেও তিনি শিক্ষা ও সমাজ সেবায় বিভিন্ন সংগঠন কর্তৃক ৪১টি সম্মাননা স্মারক প্রাপ্ত হয়েছেন। সমাজ, সমাজের মানুষ ও শিক্ষা নিয়ে এ অঞ্চলে জনহিতকর কাজ করে যাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com