September 19, 2024, 1:44 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ  সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময়
নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে মতবিনিময় সভায় চারঘাট প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দ

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে মতবিনিময় সভায় চারঘাট প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দ

আতিকুর আশা চারঘাট/রাজশাহীঃ

চারঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান (মামুন) এর সাথে চারঘাট প্রেসক্লাব এর সাংবাদিকবৃন্দদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে চারঘাট উপজেলা চেয়ারম্যান এর অফিসকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার শুরুতে চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চুর উপস্থিতিতে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে সবংর্ধনা দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন চারঘাট প্রেসক্লাবের কোষধ্যক্ষ মিঠু রানা, সাংগঠনিক সম্পাদক ময়েন উদ্দীন পিন্টু, সিনিয়র সদস্য মিজানুর রহমান, মাইনুল হক সান্টু, আতিকুর রহমান আশা, সদস্য জুবায়ের ইসলামসহ প্রেসক্লাব সদস্যবৃন্দ ও ইউসুফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুলাল সরকার।
উল্লেখ্য যে, গত ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো নির্বাচিত হয়ে ২৭শে জুন উপজেলা পরিষদের দ্বায়িত্ব গ্রহন করেন। তিনি বলেন প্রতিশ্রæতি বাস্তবায়নে তিনি সচেষ্ট থাকবেন। সততা ও নিষ্ঠার সঙ্গে চারঘাট উপজেলার মানুষের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। রাতারাতি সবকিছু বদলে দেয়া সম্ভব নয় তবে সামর্থ্যরে সবটুকু দিয়ে তিনি চেষ্টা করবেন। তাছাড়া কাজ করতে গিয়ে ছোট খাট ভুল হলে সেগুলো ধরিয়ে দেয়ার জন্য সাংবাদিকদের ধরিয়ে দেবার জন্য অনুরোধ করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com