September 19, 2024, 4:41 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
গোদাগাড়ীতে ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ

গোদাগাড়ীতে ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে জেলা ডিবি পুলিশ

মোঃ রবিউল ইসলাম মিনাল: রিপোর্টার :

রাজশাহীর গোদাগাড়ীতে ২টি মটোরসাইকেলসহ ২০০ পিচ ফেনসিডিল উদ্ধার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ। অভিযান পরিচালনার সময় ডিবি পুলিশের ধাওয়া খেয়ে ২টি মটোরসাইকেলে ২০০ পিচ ফেনসিডিল ফেলে পালিয়েছে দুই মাদক কারবারি। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে গোদাগাড়ী চব্বিশনগর কাদমাফুলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান পিপিএম (বার) এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) খাইরুল ইসলামের দিকনির্দেশনায় এবং জেলা ডিবির অফিসার ইনচার্জ মোহাম্মাদ রুহুল আমিনের তত্ত্বাবধানে জেলা ডিবি পুলিশের এসআই দাউদ-উজ জামান আকাশের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ী চব্বিশনগর এলাকায় মাদক বিরোধী অভিযানে ডিউটি করছিলেন।

এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কাঁকনহাটের দিক থেকে চব্বিশনগরের রাস্তা দিয়ে ২ টি মটোরসাইকেলে করে ফেনসিডিল রাজশাহীতে আসছে। এ সংবাদের ভিত্তিতে চব্বিশনগর কাদমাফুলবাড়ি এলাকায় রাস্তার উপরে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এসময় ২ টি মটোরসাইকেল কে ডিবি পুলিশের সদস্যরা থামার জন্য সিগনাল দিলে তারা ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে একটি টিভিএস ও গ্লামার ১২৫ সিসির মটরসাইকেলর সামনে স্কুল ব্যগে বাধা ব্যাগসহ মটরসাইকেল দুটি ফেলে দুই দিকে দুইজন মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়।
পরে ডিবি পুলিশের সদস্যরা দুই মটোরসাইকেলে থাকা ২ টি স্কুল ব্যগ থেকে ২০০ পিচ ফেনসিডিলসহ ২টি মটোরসাইকেল উদ্ধার করে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করে ডিবি পুলিশ।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com