September 19, 2024, 5:06 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
চারঘাটে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন অনুষ্ঠিত

চারঘাটে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন অনুষ্ঠিত

আতিকুর আশা চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:

সারাদেশের ন্যায় অংশ হিসেবে গ্রামীণ ব্যাংক উদ্যোগে চারঘাট শাখার বৃক্ষরোপন অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীর চারঘাট উপজেলার সকল সক্রিয় সদস্যদের সাথে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ করা হয়। বৃহম্পতিবার (৪ জুলাই) সকালে গ্রামীণ ব্যাংক কার্য়্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
গ্রামীণ ব্যাংকের শাখার সেকেন্ড ম্যানেজার এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাখা ব্যবস্থাপক জিয়াউর রহমান। এসময় উপস্থিত ছিলেন চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু, গ্রামীণ ব্যাংক শাখার কর্মকর্তা-কর্মী আরাফাত হোসেন, ইব্রাহীম, নাসিম. জাফর,হারুন,সবুজ,আব্দুর রহিম,লোপা ও সদস্য তাসলিমাসহ বিভিন্ন কেন্দ্রের সদস্যবৃন্দ।
অনুষ্ঠান শেষে বিভিন্ন কেন্দ্রের সক্রিয় সদস্যদের মাঝে ৬টি করে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন শাখা ব্যবস্থাপক জিয়াউর রহমান।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com