September 7, 2024, 11:46 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

পুঠিয়ায় পাটক্ষেতে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

মোঃ আরিফুল হক (রুবেল) পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহী পুঠিয়া বেলপুকুরিয়া এলাকায় মোবাইল ফোনে ডেকে পাটক্ষেতে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামি রকি (২৮) পুঠিয়া উপজেলার দোমাদী দক্ষিণপাড়া গ্রামের জাকারিয়ার ছেলে।

পুলিশ জানায়, দোমাদী গ্রামের ভুক্তভোগী কিশোরী আসামি রকিবের প্রতিবেশী। গত তিন সপ্তাহ যাবত আসামি ঐ কিশোরীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

গত ১২ জুলাই সন্ধ্যা ৬টার দিকে আসামি মোবাইল ফোনের মাধ্যমে কৌশলে ভুক্তভোগী কিশোরীকে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে। এরপর সন্ধ্যা ৭ টায় বেলপুকুর থানার দোমাদী এলাকার দিয়াড় বিলের একটি পাটের ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ঐ কিশোরীর বাবার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে বেলপুকুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার পরবর্তীতে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে বেলপুকুর থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন।

বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদের দিকনির্দেশনায় এসআই আকতার হোসেন ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৪ জুলাই) সকাল ৭ টায় অভিযান পরিচালনা করে আসামি রকিকে বেলপুকুর থানার বাঁশপুকুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে। রোববার দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com