September 7, 2024, 11:40 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  চারঘাটে ছাত্রশিবিরের উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা কর্মসূচি বাগমারায় নবাগত ওসি তৌহিদের সাথে পৌর নেতা আক্তারুজ্জামান বল্টুর মতবিনিময় মামলা নিয়ে বানিজ্যের অভিযোগ চারঘাটে আ”লীগের শীর্ষ পদের নেতাকর্মীর নামে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৫টি চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন মোহনপুরে ট্রাক চাপায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজারে মৃত্যু চারঘাটে খোলা আকাশের নিচে নোংরা পরিবেশে বিক্রি হচ্ছে খাবার, নেই তদারকি নাসিরনগরে নদী ও হাওড়ে পোনামাছ অবমুক্তকরণ নাসিরনগর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার

মোহনপুরে মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :রাজশাহীর মোহনপুর উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা বেগম (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল পৌনে ৪ টার দিকে উপজেলার একটি কোয়ার্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ জুলাই রাত আনুমানিক ৮ টা ২০ মিনিটের দিকে মোহনপুর বাজারে উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা বেগম এর সাথে মোহনপুর থানার নারী পুলিশ সদস্য শান্তনা মহন্ত ও সাথী রানী শীল এর তর্ক-বিতর্কের এক পর্যায়ে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এসময় নারী পুলিশ সদস্য শান্তনা মহন্ত মহিলা ভাইচ চেয়ারম্যান হাবিবা বেগমের কামড়ে আহত হয়ে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ করে। পরে তার দায়েরকৃত মামলায় হাবিবা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, থানার নারী পুলিশ সদস্যদের হাবিবা মারধোর করে কামড় দিয়ে আহত করে। এঘটনায় নারী পুলিশ সদস্যের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com