September 16, 2024, 8:13 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
মোহনপুরে মসজিদে কর্মরত ইমাম ও মোয়াজ্জেমদের নিয়ে মতবিনিময়

মোহনপুরে মসজিদে কর্মরত ইমাম ও মোয়াজ্জেমদের নিয়ে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদকঃ মোহনপুরে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সমাজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা এবং সন্ত্রাস, সহিংসতা, জঙ্গিবাদ, মাদক, নারী নির্যাতন, যৌতুক, বাল্যবিবাহ, আত্মহত্যা, সড়ক দুর্ঘটনাসহ বিভিন্ন সামাজিক সমস্যা প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মোহনপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ১০ টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলার সকল মসজিদে কর্মরত ইমাম ও মোয়াজ্জেমদের সঙ্গে নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, উপজেলা নির্বাহী অফিসার আয়শা সিদ্দিকা, সহকারি কমিশনার (ভূমি) জোবায়দা রহমান, অফিসার ইনচার্জ হরিদাস মন্ডলসহ প্রমূখ।

এসময় দেশ ও জাতির কল্যানে সামাজিক সমস্যা গুলো প্রতিরোধের লক্ষ্যে ইসলামের আলোকে মসজিদে আলোচনা করা প্রয়োজন বলে মনে করেন বক্তারা। যেন আগামীতে এসকল ঘটনা নিমূল করা সম্ভব হয়। শেষে সকলের মঙ্গল কামনা করে শান্তি প্রার্থনায় দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com