September 20, 2024, 12:01 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
মোহনপুরে শান্তি-শৃংখলা রক্ষার আহ্বান জানালের জামাতের আমীর

মোহনপুরে শান্তি-শৃংখলা রক্ষার আহ্বান জানালের জামাতের আমীর

নিজস্ব প্রতিবেদক : মোহনপুরে সকল ধরনের সহিংসতা বর্জণ করে শান্তিপূর্ণ ভাবে জীবন ব্যবস্থা পরিচালনার লক্ষ্যে শান্তি শৃঙ্খলা রক্ষার বিশেষ আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মোহনপুর শাখার আমীর আব্দুল আওয়াল। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে মোহনপুর থানা মোড়ে আয়োজিত সমাবেশে তিনি সকলের শান্তির উদ্দেশ্যে এ আহ্বান জানান।

এসময় তিনি বলেন, আপনারা নিরাপদে থাকবেন, শান্তিতে থাকবেন। আর যেন কেউ দোকানপাটে আগুন না দেয়, কোন ভাই যেন লুটপাটের রাজত্ব না করে। কেউ যেন কারো উপর আক্রমণ না করে। যদি এমন ঘৃণ্য কাজ কেউ করে, আমরা কিন্তু প্রতিরোধ করবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী জেলা শাখার সেক্রেটারি আব্দুল খালেক, জেলা জামায়াতের কর্মপরিষদের সদস্য ইসমাইল আলম আল হাসানী, মোহনপুর উপজেলা জামায়াতের সেক্রেটারি ও সাবেক রায়ঘাটি ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মৃধা, সহকারী সেক্রেটারি আব্দুল আজিজ, কেশরহাট বাজার বনিক সমিতির সেক্রেটারি শরিফুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

সমাবেশ শেষে তারা মোহনপুর থানায় গিয়ে অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্দলের সাথে সাক্ষাৎ করেন। এর পর তারা মোহনপুর উপজেলা পরিষদে গিয়ে নির্বাহী অফিসারসহ কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করে শান্তি শৃংখলা বজায় রাখার জন্য আলোচনা করেন।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com